রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
‘শহীদি মার্চ’ উপলক্ষ্যে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল মানবতার ডাকে সাড়া দিলো ইবির সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা শিক্ষার্থীর করা মামলায় সাবেক মন্ত্রী রমেশ সেন কারাগারে আশুলিয়ায় বিএনপির উদ্যোগে মিলাদ মাগফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীপুরে গাঁজা বিক্রেতাকে আটক করলো শিক্ষার্থীরা বীরগঞ্জ পৌরশহর সংস্কারে সাধারন শিক্ষার্থীরা বীরগঞ্জে ৩ ক্লিনিকের জরিমানা ও ১ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জোবিঅ-সাভার এর আওতাধীন জিরাবো ও আশুলিয়ায় তিতাসের বিশেষ অভিযান জরিমানাসহ কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নলডাঙ্গায় এক যুবলীগ কর্মীকে পিটিয়ে রক্তাক্ত করলেন অপর দুই যুবলীগ কর্মী, আটক ২

নলডাঙ্গায় এক যুবলীগ কর্মীকে পিটিয়ে রক্তাক্ত করলেন অপর দুই যুবলীগ কর্মী, আটক ২

 

নাটোর (নলডাঙ্গা) থেকে রানা আহমেদঃ— পূর্ব বিরোধের জের ধরে নাটোরের নলডাঙ্গায় এরশাদ নামের এক যুবলীগ কর্মী কে পিটিয়ে রক্তাক্ত করলেন অপর দুই যুবলীগ কর্মী আব্দুল কুদ্দুস ও সিরাজুল ইসলাম। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বিপ্রবেলঘরিয়া ইউনিয়ন মোড়ে এ হামলার ঘটনা ঘটে। আহত এরশাদ আলী কে স্থানীয়রা উদ্ধার স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করেন।এ ঘটনায় উপজেলা যুবলীগের যুগ্ন সম্পাদক তৌহিদুর রহমান লিটন হামলাকারী দুই যুবলীগ নেতা আব্দুল কুদ্দুস ও তার ভাই সিরাজুল ইসলাম কে আটক করে পুলিশে সোপর্দ করে নতুন নজির স্থাপন করলেন।

আহত এরশাদ আলী(৩২) বিপ্রবেলঘরিয়ার সাজিপাড়া গ্রামের মজনু প্রামানিকের ছেলে। আটক যুবলীগ দুই নেতা আব্দুল কুদ্দুস ও সিরাজুল ইসলাম একই গ্রামের মৃত গেদন শাহের ছেলে।

আরও পড়ুনঃ বিএনপি দ্রব্যমূল্য নিয়ে নোংরা রাজনীতি করছে- নাসিম

নলডাঙ্গা থানা পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার বিপ্রবেলঘরিয়া ইউনিয়ন পরিষদ মোড়ে পূর্ব বিরোধের জের ধরে বিপ্রবেলঘরিয়া ইউনিয়ন যুবলীগ কর্মী এরশাদ আলীর সাথে অপর দুই যুবলীগ নেতা আব্দুল ও সিরাজুলের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে যুবলীগ কর্মী এরশাদ আলীকে পিটিয়ে রক্তাক্ত জখম করেন কুদ্দুস ও সিরাজুল। আহত এরশাদ কে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। পরে এ ঘটনায় উপজেলা যুবলীগের যুগ্ন সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী তৌহিদুর রহমান লিটন হামলাকারী দুই যুবলীগ নেতা আব্দুল কুদ্দুস ও তার ভাই সিরাজুল ইসলাম কে আটক করে পুলিশে সোপর্দ করে নতুন নজির স্থাপন করলেন। তৌহিদুর রহমান রিটন বলেন, তারা তিনজনই আমার ঘনিষ্ট ও আপন তাতে কি অপরাধ যেই করুক না কেন তাদের আইনের মাধ্যমে শাস্তি নিশ্চিত করতে চাই।

আরও পড়ুনঃ রাজধানীর খিলক্ষেতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক ব্যবসায়ী নিহত

নলডাঙ্গা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ন কবির ঘটনার সত্যতা স্থীকার করেন জানান, তুচ্ছ ঘটনায় পূর্ববিরোধের জের ধরে এরশাদ আলী নামের একজন কে পিঠিয়ে জখম করেছে।এ ঘটনায় আব্দুল কুদ্দুস ও সিরাজুল ইসলাম কে আটক করা হয়েছে।তাদের বিরুদ্ধে মামলা করা প্রস্ততি চলছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২৮ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:২৬ অপরাহ্ণ
  • ১৮:১৬ অপরাহ্ণ
  • ১৯:৩১ অপরাহ্ণ
  • ৫:৪১ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x